1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পার্থ-অর্পিতা কাণ্ডের পর ভাইরাল সোহম-অর্পিতার নাচের ভিডিও

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২
  • ১২৭ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : অগস্টের গোড়ার কথা। পার্থ চট্টোপাধ্যায়-অর্পিতা মুখোপাধ্যায় কাণ্ডে সরগরম ছিল রাজ্য রাজনীতি। কোটি কোটি টাকার উদ্ধার। অভিনয় দিয়েই যাত্রা শুরু অর্পিতার। কখনও কাজ করেছেন ‘রানি রাসমণি’-খ্যাত রামকৃষ্ণ ওরফে সৌরভ সাহার সঙ্গে। কখনও আবার সোহম চক্রবর্তীর সঙ্গে।

সোহম বর্তমানে অভিনেতার পাশাপাশি বিধায়কও বটে। কিন্তু পার্থ-অর্পিতা কাণ্ডের পর কেঁচো খুড়তে বেরিয়ে এল কেউটে। ভাইরাল হল অর্পিতা আর সোহমের নাচের ভিডিয়ো৷ যদিও এ প্রসঙ্গে মুখে কুলুপ এঁটেছিলেন সোহম।

অবশেষে মুখ খুললেন অভিনেতা। আনন্দবাজার অনলাইনের তরফে নায়ককে প্রশ্ন করা হলে, তিনি বলেন, ‘‘হ্যাঁ, অনেক দিন আগে একসঙ্গে অভিনয় করেছিলাম। আমার কেরিয়ারের একদম প্রথমের দিকের ছবি। কিন্তু একসঙ্গে অভিনয় করলেও জানা সম্ভব নয়, কে কার ব্যক্তিগত জীবনে কী করছেন৷’’

সোহম আরও জানান ওই ছবিতে তিনি ছাড়াও মুখ্য চরিত্রে ছিলেন অভিনেত্রী স্বর্ণকমল দত্ত। ‘বাজিমাত’ ছবির আগে তিনি এই ছবির শ্যুটিং করেন৷ ফলে তাঁর অর্পিতা সম্পর্কে কোনও ধারণাই নেই।

যেহেতু অর্পিতা-পার্থর ব্যাপারটা পুরোটাই এখন আইনাধীন, তাই এই নিয়ে এর চেয়ে বেশি কিছু বলতে নারাজ অভিনেতা৷ এই মুহূর্তে সোহম ব্যস্ত নতুন ছবি ‘পাকা দেখা’র প্রচারে। এ ছাড়াও ঝুলিতে রয়েছে একগুচ্ছ ছবি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..